বরিশালে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

Arikulislam

ব‌রিশাল নগ‌রীর কা‌শিপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হ‌য়ে‌ছেন। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কাশিপুর বাজারসংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন কাশিপুর এলাকার মিজান জোমদ্দারের ছেলে হাসেম (৪০) ও এয়ারপোর্ট থানাধীন এলাকার আবদুর রব হাওলাদারের স্ত্রী সালেহা বেগম (৫৫)।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, আজ সকালে একটি অটোরিকশাকে দ্রুতগতির প্রাইভেটকার ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় অটোরিকশার যাত্রী হাসেম ও সালেহা বেগম গুরুতর আহত হন। পরে তাঁদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সালেহা বেগমকে মৃত ঘোষণা করেন। পরে হাসেমকে চিকিৎসার জন্য ওয়ার্ডে পাঠানোর পর তাঁরও মৃত্যু হয়।

ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম জানান, হাসেমকে ওয়ার্ডে নেওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। উভয়ের মরদেহ হাসপাতালের লাশ রাখার কক্ষে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রোহিঙ্গা প্রত্যাবাসনের জন্য মিয়ানমার নিরাপদ নয়

রোহিঙ্গা প্রত্যাবাসনের জন্য মিয়ানমার নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন জাতিসংঘের স্বতন্ত্র তদন্তকারী ইয়াংহি লি। এর কারণ হিসেবে তিনি জানিয়েছেন, নিজ মাতৃভূমিতে নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের জন্য মিয়ানমার তাদের বিরাজমান ‘নিপীড়ন পরিস্থিতি’ দূর করতে ব্যর্থ হয়েছে। বার্তা সংস্থা এপি ও ইউএনবির এ খবর জানিয়েছে। মিয়ানমারের রাখাইন পরিস্থিতি […]

about

@Arikulislam Shakinb/Call:01987387798/@admin