ক্রিসেন্ট এন্টারপ্রাইজের নতুন সার্ভিস সেন্টারের উদ্বোধন

Arikulislam

এসিআই মোটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআইর একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মোটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারা দেশে এর ৫৫টিরও বেশি থ্রিএস (সেলস, সার্ভিস ও স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

গত ২ অক্টোবর বুধবার রাজধানীর ৬০ ফিট এলাকায় উদ্বোধন করা হয় ইয়ামাহার প্লাটিনাম ডিলার ক্রিসেন্ট এন্টারপ্রাইজের নতুন সার্ভিস সেন্টার।

শুরু থেকেই ক্রিসেন্ট এন্টারপ্রাইজ ইয়ামাহা মোটরসাইকেলের বিক্রয় ও বিক্রয়োত্তর সেবা দিয়ে সুনাম ও বিশ্বস্ততার সঙ্গে ইয়ামাহার গ্রাহকদের আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে। এরই ধারাবাহিকতায় গ্রাহকদের আরো যুগোপযোগী ও উন্নত সেবা দেওয়ার জন্য ক্রিসেন্ট এন্টারপ্রাইজ দুই হাজার ২০০ বর্গফুট আয়তনের সুবিশাল বাইক সার্ভিসিং সেন্টারের উদ্বোধন করল। যেখানে এক সঙ্গে ১২টিরও বেশি মোটরসাইকেল সার্ভিসিং করা যায়।

নতুন এই সার্ভিস সেন্টারটিতে গ্রাহকরা অনলাইন রিজার্ভেশনের মাধ্যমেও সেবা নিতে পারবেন। ইয়ামাহার সব ধরনের জেনুইন পার্টসের সহজলভ্যতাও নিশ্চিত করবে নতুন এই সার্ভিস সেন্টার।

উদ্বোধনী অনুষ্ঠানে ইয়ামাহা মোটর করপোরেশনের গ্লোবাল ম্যানেজার তমহিরো তানাকা ছাড়াও জাপান ও এসিআই মোটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পাটখাতে খুলনায় চার ব্যাংকের ৪ হাজার কোটি টাকা আদায় অনিশ্চিত

‘কেন ঋণখেলাপি ঘোষণা করা হবে না’ কারণ দর্শানোর এমন চূড়ান্ত নোটিশ দেওয়ার দুই বছর পার হয়ে গেলেও খুলনায় সোনালী ব্যাংকের পাট খাতের ঋণখেলাপিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। বরং রাজনৈতিক হস্তক্ষেপে তাদের নতুন করে ঋণ বরাদ্দ দেওয়া হয়েছে। পাট খাতের ব্যবসায়ীদের সুবিধা দিতে চার দফা নীতিমালা পরিবর্তন করা হয়েছে। সেই […]

about

@Arikulislam Shakinb/Call:01987387798/@admin