জি কে শামীম দুই মামলায় ৯ দিনের রিমান্ডে

Arikulislam
যুবলীগ নেতা জি কে শামীমকে আজ বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। ছবি : ফোকাস বাংলা

রাজধানীর গুলশান থানায় করা মানি লন্ডারিং ও অস্ত্র মামলায় যুবলীগ নেতা জি কে শামীমকে এবার নয় দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) রাকিবুল হাসান এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাঈদ গতকাল জি কে শামীমের বিরুদ্ধে মানি লন্ডারিং মামলায় ১০ দিন ও আজকে অস্ত্র মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন র‍্যাব ১-এর উপপরিদর্শক (এসআই) শেখর চন্দ্র মল্লিক। শুনানি শেষে বিচারক মানি লন্ডারিং মামলায় পাঁচ দিন ও অস্ত্র মামলায় চার দিনসহ মোট নয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রাকিবুল হাসান আরো জানান, এর আগে গতকাল জি কে শামীমের সাত দেহরক্ষীকে চার দিন করে রিমান্ডে পাঠান আদালত। রিমান্ডে পাঠানো সাতজন হলেন দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, জাহিদুল ইসলাম, সহিদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন ও আমিনুল ইসলাম।

গত ২১ সেপ্টেম্বর অবৈধ অস্ত্র ও মাদক মামলায় যুবলীগ নেতা জি কে শামীমকে ১০ দিনের রিমান্ডে পাঠান আদালত। এর মধ্যে অস্ত্র মামলায় পাঁচ দিন ও মাদক মামলায় পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেন। এ ছাড়া সাত দেহরক্ষীকে অস্ত্র মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফরিদপুরের পেঁয়াজ বাজারে প্রশাসনের অভিযান

দেশে পেঁয়াজের লাগামহীন ঊর্ধ্বগতি দামের কারণে ফরিদপুরের বিভিন্ন বাজারে প্রশাসনের উচ্চপদস্থ দল অভিযান চালিয়েছে। আজ বুধবার সকালে ফরিদপুরের তিতুমীর কাঁচা বাজার ও হাজী শরীয়তুল্লাহ বাজারের আড়ৎপট্টিতে এ অভিযান হয়। অভিযান পরিচালনা করেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এ এইচ এম সফিকুজ্জামান, ফরিদপুর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. মনিরুজ্জামান, জাতীয় ভোক্তা অধিকার […]

about

@Arikulislam Shakinb/Call:01987387798/@admin