সৌদিতে আরও ভয়াবহ হামলার হুমকি ইয়েমেনের

Arikulislam
সৌদি আরবের ব্রিগেডের ওপর হামলা হুথি বিদ্রোহীদের

ইয়েমেনের উপর সৌদি নেতৃত্বাধীন বাহিনীর আগ্রাসন বন্ধ না হলে অচিরেই দেশটির উপর আরও ভয়াবহ হামলা চালানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী মেজর জেনারেল মোহাম্মাদ নাসের আল-আতেফি।

সোমবার এক সাক্ষাৎকারে এসব কথা বলেন ইয়েমেনের প্রতিরক্ষামন্ত্রী। প্রতিরক্ষামন্ত্রী বলেন, ইয়েমেনের হুথি আনসারুল্লাহ সমর্থিত সেনাবাহিনী বিভিন্ন ফ্রন্টে আগ্রাসী সৌদি বাহিনীর বিরুদ্ধে যেসব অভিযান চালাচ্ছে তা সমসাময়িক ইতিহাসে নজিরবিহীন ঘটনা। ইয়েমেনের জনগণের মধ্যে ঐক্য ও সংহতিই তাদেরকে এ সাফল্য এনে দিয়েছে বলে তিনি মন্তব্য করেন।

আল-আতেফি বিভিন্ন দেশ থেকে ভাড়া করে আনা সৌদি সেনাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, তারা যদি অবিলম্বে ইয়েমেনের মাটি ত্যাগ না করে তাহলে তাদেরকে ভয়াবহ পরিণতির সম্মুখীন হতে হবে।

ইয়েমেনের প্রতিরক্ষামন্ত্রী এমন সময় এ হুঁশিয়ারি উচ্চারণ করলেন যখন দেশটির সেনাবাহিনী সম্প্রতি সৌদি আরবের নাজরানে এক বিশাল অভিযান চালিয়েছে। ওই অভিযানে সৌদি আরবের তিনটি ব্রিগেড সম্পূর্ণ ধ্বংস, শত শত সৈন্য হতাহত এবং কয়েক হাজার সৌদি সেনা বন্দি হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গাজীপুরে দুর্বৃত্তের হামলায় গৃহকর্তা খুন

গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় দুর্বৃত্তের হামলায় গৃৃহকর্তা আব্দুর রউফের মৃত্যু হয়েছে। এসময় তাকে বাঁচাতে আসলে তার স্ত্রী মাজেদা বেগম আহত হন। মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত আব্দুর রউফ গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার মৃত আজগর আলীর ছেলে।  নিহতের ছেলে […]

about

@Arikulislam Shakinb/Call:01987387798/@admin