গাজীপুরে দুর্বৃত্তের হামলায় গৃহকর্তা খুন

Arikulislam

গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় দুর্বৃত্তের হামলায় গৃৃহকর্তা আব্দুর রউফের মৃত্যু হয়েছে। এসময় তাকে বাঁচাতে আসলে তার স্ত্রী মাজেদা বেগম আহত হন। মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আব্দুর রউফ গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার মৃত আজগর আলীর ছেলে।  নিহতের ছেলে মাজহারুল ইসলাম জানান, গত রাত আড়াইটার দিকে ৭/৮ জনের একদল দুর্বৃত্ত মুখে গামছা বেঁধে দক্ষিণ সালনা এলাকায় তাদের বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে দুর্বৃত্তরা তার কক্ষে প্রবেশ করে তাকে ও তার ভাতিজি তৃষাকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মুখ, চোখ, হাত-পা  বেঁধে জিম্মি করে তার বাবা-মার ঘরে ঢুকে। এসময় আব্দুর রউফ তাদের বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকে এলোপাথারি মারধর  করে। এসময় স্বামীকে বাঁচাতে আসলে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তার মা মাজেদা বেগম গুরুতর আহত হন। নিহতের ছেলের দাবী দুর্বৃত্তরা তাদের ঘরে থাকা রাখা স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়। 

খবর পেয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আজ সকালে গৃহকর্তার লাশের সুরতহাল করেছে পুলিশ। 

এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি মো: এজাজ শফি জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে। নিহত গৃহকর্তা এলাকায় বিভিন্ন অপরাধমূলক কাজের প্রতিবাদ করতেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

লক্ষ্মীপুরে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদ্বোধন

লক্ষ্মীপুরে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ও শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে পৌরসভার আয়োজনে লক্ষ্মীপুর সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।  এতে পৌর মেয়র আবু তাহেরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, সিভিল সার্জন ডা. […]

You May Like

about

@Arikulislam Shakinb/Call:01987387798/@admin