সুনামগঞ্জে সিএনজিকে ট্রাকের ধাক্কা, নিহত ১

Arikulislam

সুনামগঞ্জ পৌর শহরের সার্কিট হাউসের সামনে মালবাহী ট্রাক একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তির নাম সাদেক মিয়া (৫০)। তিনি সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের হবিপুর বেতগঞ্জ গ্রামের মো. চেরাগ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, গতকাল সুনামগঞ্জ থেকে একটি মালবাহী ট্রাক সিলেটের দিকে যাচ্ছিল। অপরদিকে দক্ষিণ সুনামগঞ্জ থেকে একটি যাত্রীবাহী অটোরিকশা শহরের দিকে যাচ্ছিল।

অটোরিকশাটি সার্কিট হাউসের কাছাকাছি পৌঁছালে মালবাহী ট্রাকের ধাক্কায় উল্টে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার এক যাত্রী নিহত হন। এ সময় আহত হন আরো তিনজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠান।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চাঁদাবাজির অভিযোগে গাজীপুরে আ. লীগের ২ নেতা গ্রেপ্তার

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় চাঁদাবাজি ও মাদক কারবারের অভিযোগে আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বুধবার বিকালে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের রাউৎকোনা গ্রামের বেলায়েত হোসেন (৪০) এবং একই উপজেলার সিংহশ্রী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের শফিকুল […]

about

@Arikulislam Shakinb/Call:01987387798/@admin