কেমন হলো লিটনের সিপিএল অভিষেক?

Arikulislam 2

পঞ্চম বাংলাদেশি হিসেবে এবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে নাম লেখান বাংলাদেশি ব্যাটসম্যান লিটন দাস। গত বুধবার সাকিব আল হাসানের সঙ্গে প্রথমবার সিপিএল খেলতে দেশ ছাড়েন এই ওপেনার। আজ শনিবার জ্যামাইকা তালাওয়াসের হয়ে  সিপিএলে অভিষেক হয়ে গেল ডানহাতি এই ব্যাটসম্যানের।

বিদেশি লিগে নিজের অভিষেক ম্যাচ রাঙাতে পারেননি লিটন। অবশ্য নিজের পজিশনে খেলার সুযোগ পাননি এই ব্যাটসম্যান। সেন্ট লুসিয়া জুকসের বিপক্ষে লিটনকে চারে ব্যাট করতে নামিয়েছে জ্যামাইকা। মিডল অর্ডারে ব্যাট করতে নেমে ২১ বল মোকাবিলা করে ২১ রান করেন তিনি। এরপর উইলিয়ামসের বলে ক্যাচ দিয়ে ফিরে যান সাজঘরে।

লিটনের অভিষেক দিনে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে সাত উইকেটে ১৬৫ রান করে জ্যামাইকা। জবাবে ব্যাট করতে নেমে পাঁচ বল হাতে রেখে চার উইকেটে জয় তুলে নেয় সেন্ট লুসিয়া।

লিটনের সঙ্গে সিপিএলে যাওয়া সাকিব এখনো মাঠে নামতে পারেননি। ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। যার কারণে শুক্রবার বার্বাডোজ ট্রাইডেন্টসের ম্যাচে ছিলেন না বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

এক নজরে সাকিব-লিটনের ম্যাচের সময়সূচি

২৭ সেপ্টেম্বর (ভোর ৪টা) : বার্বাডোজ বনাম ত্রিনিদাদ

২৮ সেপ্টেম্বর (সকাল ৬টা) : জ্যামাইকা বনাম সেন্ট লুসিয়া

২৯ সেপ্টেম্বর (সকাল ৬টা) : বার্বাডোজ বনাম সেন্ট কিটস

৩০ সেপ্টেম্বর (রাত ৪টা) : বার্বাডোজ বনাম সেন্ট লুসিয়া

৩ অক্টোবর (ভোর ৫টা) : বার্বাডোজ বনাম ত্রিনিদাদ

৪ অক্টোবর (রাত ৪টা) : জ্যামাইকা বনাম গায়ানা

2 thoughts on “কেমন হলো লিটনের সিপিএল অভিষেক?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিশ্বকে বুদ্ধ দিয়েছি, যুদ্ধ নয় : জাতিসংঘে মোদি

জাতিসংঘের সাধারণ অধিবেশনের ভাষণে গৌতম বুদ্ধের কথা তুলে ধরে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, ‘আমরা বিশ্বকে বুদ্ধ দিয়েছি, যুদ্ধ নয়। সেই কারণেই, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমাদের ক্ষোভ ও দায়বদ্ধতা রয়েছে। সন্ত্রাসবাদ রাষ্ট্রসংঘ প্রতিষ্ঠার নীতির বিরুদ্ধে। মানবতার জন্য সন্ত্রাসবাদের বিরুদ্ধে সারা বিশ্বের এক হওয়া একান্ত প্রয়োজন। বিভাজিত বিশ্ব কোনো কাজে আসে না।’ […]

about

@Arikulislam Shakinb/Call:01987387798/@admin