উড়তে থাকা পিএসজিকে মাটিতে নামাল রেইমস

Arikulislam

লিগ ওয়ানে ঘরের মাঠে একেবারে অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল পিএসজি। সেই দলটিকেই এবার মাটিতে নামিয়ে আনল দুর্বল রেইমস। আক্রমণাত্মক খেলা দিয়ে ফরাসি ক্লাবটির মাঠে বিজয় উৎসব করল দ্বিতীয় সারির দলটি।

গতকাল বুধবার রাতে অনুষ্ঠিত ম্যাচে পিএসজিকে ২-০ গোলে হারায় রেইমস। দলটির হয়ে গোল করেন  মিডফিল্ডার কামারা ও ফরাসি খেলোয়াড় দিয়া।

ফ্রান্সের শীর্ষ লিগে ঘরের মাঠে টানা ২২ ম্যাচ পর হারের মুখ দেখলো পিএসজি। তার আগে ২২ ম্যাচের ২০টিতে জয় ও বাকি দুটিতে ড্র করে পিএসজি। আর ২০১৮ সালে শেষবারের মতো হারে।

গতকাল ম্যাচজুড়েই এলোমেলো ছিল পিএসজি। দলে নেই বড় তারকাদের অনেকেই। জুলিয়ান ড্র্যাক্সলার, এদিনসন কাভানি, কিলিয়ান এমবাপ্পে ও মাউরো ইকার্দিকে ছাড়া আক্রমণেও কোনো ধার ছিল না স্বাগতিকদের। উল্টো ম্যাচের ২৯তম মিনিটে পুরো পিএসজিকে স্তব্ধ করে এগিয়ে যায় রেইমস। সতীর্থের কর্নারে হেড থেকে বল জালে পাঠান ফরাসি মিডফিল্ডার কামারা।

এরপর শেষের দিকে আরেক গোল আদায় করে নিয়ে পিএসজিকে হারের তিক্ত স্বাদ উপহার দেয় রেইমস। অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তে এক বাইসাইকেল কিকে দলকে জয় এনে দেন ফরাসি ফরোয়ার্ড দিয়া।

চলতি লিগে এখন পর্যন্ত সাত ম্যাচে খেলেছে পিএসজি। সাত ম্যাচে তাদের জয় পাঁচটিতে, বাকি দুটিতে হার। তবে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে শিরোপাধারীরা। সমান ম্যাচ খেলে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে আছে রেইমস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শ্রীলঙ্কা যাচ্ছেন কোচ ডমিঙ্গো, দেখবেন সাইফ-সৌম্যদের খেলা

যৌথ চ্যাম্পিয়ন হয়ে গতকাল মঙ্গলবার ত্রিদেশীয় সিরিজ শেষ করল বাংলাদেশ জাতীয় দল। সিরিজ শেষ হওয়ায় আপাতত কিছুদিন বিশ্রাম নেওয়ার সুযোগ পেয়েছেন মাহমুদউল্লাহ-মুশফিকরা। কিন্তু শিষ্যদের ছুটি দিলেও বিশ্রাম নেননি জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। বাংলাদেশ ‘এ’ দলের ম্যাচ দেখতে আজ বুধবার দুপুর আড়াইটার ফ্লাইটে শ্রীলঙ্কার বিমান ধরেছেন এই দক্ষিণ আফ্রিকান […]

about

@Arikulislam Shakinb/Call:01987387798/@admin